• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরের বিস্ফোরণে দগ্ধদের কেউ বেঁচে নেই

  গাজীপুর প্রতিনিধি

২০ আগস্ট ২০১৯, ০০:৪৮
বার্ন ইউনিট
ঢাকা মেডিকেল বার্ন ইউনিট (ছবি :সংগৃহীত)

গাজীপুর নগরীর সালনা কাথোরা মণ্ডলবাড়ি এলাকায় একটি বসত-বাড়িতে বিস্ফোরণের পর অগ্নিকাণ্ডে স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছিলেন। শেষ পর্যন্ত তাদের কাউকে বাঁচানো যায়নি।

শনিবার (১৭ আগস্ট) ভোরের ওই ঘটনায় ওই দিন রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আকলিমার (৫০) মৃত্যু হয়। পরে সোমবার (১৯ আগস্ট) দুপুরে গৃহকর্তা ইয়াকুব আলী মণ্ডল এবং পরে তার শ্বশুর নুর মোহাম্মদও মারা যান। তার নিকটাত্মীয়রা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শনিবার ভোর রাতের বিস্ফোরণে ইয়াকুব আলী মণ্ডল (৬০) তার স্ত্রী মৃত আকলিমা খাতুন (৫০) এবং তার শ্বশুর নূর মোহাম্মদ (৮০) দগ্ধ হয়েছিলেন ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গাজীপুর নগরীর সালনা কাথোরা মণ্ডলবাড়ি এলাকায় ইয়াকুব আলী মণ্ডলের বাড়িতে শনিবার ভোরে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ওই বাসার তিনজন দগ্ধ হন এবং বিভিন্ন মালামাল পুড়ে যায়। পরে স্থানীয়রা দগ্ধ তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কিভাবে বিস্ফোরণ ঘটেছে তা জানা যায়নি। তবে পুলিশের ধারণা, গ্যাস লাইনের লিকেজ থেকে গ্যাস জমে অথবা বিদ্যুতের শর্টসার্কিট থেকে ওই বিস্ফোরণ ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড