• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চলন্ত অটোতে রুয়েটছাত্রীর শ্লীলতাহানি, ধাক্কা দিয়ে ফেলে দিল রাস্তায়!

  রাজশাহী প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ২৩:৪৯
ধর্ষণ
ফেসবুক পোস্ট ( ছবি : দৈনিক অধিকার)

এবার রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রীকে চলন্ত অটোরিকশায় শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। পরে তাকে অটো থেকে ফেলে দেওয়া হয় বলে জানিয়েছেন ওই ভুক্তভোগী ছাত্রী। রুয়েটের আইসিই বিভাগের ওই ছাত্রী তার ফেসবুক পেইজে সোমবার বিকালে সেই ঘটনার বর্ণনা তুলে ধরেন।

সানজানা তাহসিন নামের ওই ছাত্রীর ফেসবুকে দেওয়া বর্ণনা থেকে জানা যায়, গুন্ডা গোছের চার জন মানুষ অটোর ভেতরে জোরপূর্বক তার শরীরে ইচ্ছে মতো হাত দেয়। এ সময় ছাত্রী চালককে অটো থামাতে বললেও থামান হয়নি। পরে নগরভবনের কাছে তাকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়।

নিজের ফেসবুক পোস্টে ওই ছাত্রী বলেন, - ‘আমার বাসা উপরশহর। বাসা দূর বলে আমি সাধারণত রুয়েট থেকে রেলগেট পর্যন্ত অটোতে করে আসি। আজকেও প্রতিদিনের মতো অটো নিয়েছিলাম, সঙ্গে ছিল দুজন অপরিচিত রুয়েটিয়ান ভাইয়া আর একজন ভদ্রলোক। রুয়েটিয়ান ভাই দুজন চিশতিয়ার সামনে নেমে গেলেন। ভদ্রা পার হয়ে কিছুদূর যাওয়ার পর হঠাৎ অটোওয়ালা অটো থামিয়ে দিলো, সামনে থাকা ভদ্রলোককে বললো, "আপনি নেমে যান, আমি নিজস্ব লোক তুলব"!

আমি কিছু বুঝে উঠার আগেই ওই ভদ্রলোককে জোরপূর্বক নামিয়ে চারজন গুন্ডা উঠে অটো চালানো শুরু করল! ভদ্রা থেকে রেলস্টেশন পর্যন্ত রাস্তা মোটামুটি নির্জন, ইচ্ছামত সেই চারজন আমাকে স্পর্শ করা শুরু করলো। হাজারবার অটো থামানোর জন্য চিৎকার করার পরও অটোওয়ালা পশুর মতো হাসতে থাকলো।

পরে নগরভবনের সামনে পুলিশ দাড়িয়ে থাকতে দেখে তারা অটো থেকে ধাক্কা মেরে আমাকে ফেলে দিয়ে দ্রুত চলে গেলো! যতক্ষণে নিজের পায়ে দাঁড় হতে পেরেছি ততক্ষণে অটো বহুদূর... কাহিনীটা শুধু শেয়ার করলাম। এটা বাংলাদেশ, কোনো বিচারের আশা আমি করছি না।

বি.দ্র. : অনেকের মনে প্রশ্ন থাকতে পারে আমার পোশাক কি ছিল? সাধারণ বাঙালী নারীর মতো সালোয়ার কামিজ।’

এ বিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে কোনো অভিযোগ এখন পর্যন্ত থানায় আসেনি। তবে অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

তবে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও উপপুলিশ কমিশনার জানান, রুয়েটের ছাত্রীর ফেসবুক পোস্টটি আমাদের নজরে এসেছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আমরা স্বউদ্যোগে ছাত্রীর পরিচয় সংগ্রহের চেষ্ট করছি। ভুক্তভোগীর সঙ্গে কথা বলে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে তার ফেসবুক ম্যাসেঞ্জারে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কোনো উত্তর দেননি।

এদিকে, ঈদের আগে রুয়েটের এক শিক্ষক স্ত্রীর ঈদের বাজার করতে গিয়ে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রকাশ্যে বখাটেদের দ্বারা নির্যাতিত হন বলে অভিযোগ রয়েছে। এ বিষয়ে গত ১৬ আগস্ট বোয়ালিয়া থানায় অভিযোগ করেছেন সেই শিক্ষকের স্ত্রী।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড