• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবা‌নের অস্ত্রের মুখে ৩ জিপ চালকে অপহরণ

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

১৯ আগস্ট ২০১৯, ২২:১১
বান্দরবান
রুমা থানা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে তিন জিপ চালককে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

সোমবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে রুমা উপ‌জেলার সদর ইউনিয়নের মুন্নুয়াম পাড়ার সড়কে মিনঝিড়ি রাস্তার মুখ থেকে তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন- রুমা উপজেলার লেমুঝিরি পাড়ার বাসু কর্মকার (৩২), বড়ুয়া পাড়ার নয়ন জলদাস (২৯) এবং চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় মো. মিজান (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রুমা বাজার দিন হওয়ায় বাজারে আসা যাত্রীদের মুন্নুয়াম পাড়ায় পাঠিয়ে ফেরার পথে অস্ত্রের মুখে সন্ত্রাসীরা তিনটি জিপের তিন জন চালককে অপহরণ করে নি‌য়ে যায়।

এদিকে, অপহরণের খবর পেয়ে তাদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. নজরুল ইসলাম ব‌লেন, মিনঝিড়ি পাড়া মুখ থেকে তিন জিপ চালককে অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনও নিশ্চিত হতে পারিনি। বিস্তা‌রিত প‌রে জানা যা‌বে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড