• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে জুয়াড়ি ও মাদকসেবীসহ ১০ জনের কারাদণ্ড

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ২১:৪৫
কারাদণ্ড
মাদকসেবন ও জুয়া খেলার দায়ে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডপ্রাপ্তরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় র‌্যাব-১১-এর অভিযানে আটক হওয়া ১০ জন জুয়াড়ি ও মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভা এলাকার খোকন (৫৪), মো. জাহাদ (৪৫) মো. সুজন (৩৯), মো. গোলাম মহিউদ্দিন (৪৭), মো. হালিম (৪২) রমজান আলী (৪৫), রতন মিয়া (৩৮) মো. মনসুর (৪২) মো. মোজাম্মেল হক (৩৯) ও মো. ইব্রাহীম (৪২)।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এর আগে রবিবার (১৮ আগস্ট) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তারাব পৌরসভার একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তারাব পৌরসভার একাধিক এলাকায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে মাদক সেবনকারী ও জুয়ারীসহ ১০ জনকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তরিকুল ইসলাম ইয়াবা সেবন ও জুয়া খেলার দায়ে আটককৃত ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড