• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |  
  • বেটা ভার্সন
sonargao

চিকিৎসা নিতে আসা রোগীকে মেরে হাসপাতালেই ভর্তি

  নড়াইল প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ২১:১১
নড়াইল
মারপিটের শিকার বৃদ্ধ (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা এক বৃদ্ধকে মারপিটের ঘটনা ঘটেছে। কাজটি করেছে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এমএলএসএস (অফিস সহায়ক) আজিজুর রহমান।

সোমবার (১৯ অগাস্ট) দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা ও প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের বৃদ্ধ চা বিক্রেতা রাজ্জাক শিকদার ওরফে রাজা মিয়া (৫৫) জ্বর নিয়ে ঘটনার দিন সকালে ওই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এ সময় জরুরি বিভাগ থেকে তাকে ডেঙ্গু পরীক্ষা করতে দেওয়া হয়। এরপর দুপুরে রিপোর্ট নিয়ে তিনি জরুরী বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিনের কাছে গেলে তিনি কয়েকটি ওষুধ লিখে দিয়ে বাইরে থেকে কিনে আনতে বলেন।

এ সময় হতদরিদ্র রাজ্জাক শিকদার স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফ্রি ওষুধ দেওয়ার দাবি জানালে জরুরি বিভাগে কর্মরত এমএলএসএস (অফিস সহায়ক) আজিজুর রহমানের সাথে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আজিজুর রোগী রাজ্জাককে কিল, ঘুষি, চড়, থাপ্পড় মেরে আহত করে।

শুধু তাই নয়, আজিজুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার কাজে ব্যবহৃত স্টিলের থালা দিয়ে রাজ্জাককে মারপিট করতে থাকে। এ সময় রোগীর স্বজনরা আজিজুরকে থামানোর চেষ্টা করলে আজিজুর তাদের নিকট থেকে রোগীর ব্যবস্থাপত্র ছিনিয়ে নেয়।

মারধোরের এক পর্যায়ে বৃদ্ধ রোগী রাজ্জাক গুরুতর অসুস্থ হয়ে পড়েন। অবস্থা বেগতিক দেখে জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিন ওই রোগীকে দ্রুত ভর্তি করেন। 
রাজ্জাক শিকদারের স্ত্রী জলি খাতুন গণমাধ্যম কর্মীদের কাছে অভিযোগ করে বলেন, চিকিৎসা নিতে এসে মারপিট দুঃখজনক। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

অভিযুক্ত আজিজুর রহমান তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেছেন।

এ ব্যাপারে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও আব্দুল্লাহ আল মামুনের কাছে জানতে চাইলে তিনি জরুরি বিভাগে কর্মরত ডা. ফাতেমা মেহেজাবিনের সাথে যোগাযোগ করতে বলেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড