• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

আদালত ভবনে প্রবেশ করে আইনজীবীকে পেটালেন চা বিক্রেতা

  ফরিদপুর প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৯:৪১
আদালত
আদালত (ছবি : ফাইল ফটো)

ফরিদপুরে আদালত ভবনে প্রবেশ করে হাসান শেখ (৪১) নামে একজন আইনজীবীর সহকারীকে পিটিয়ে গুরুতর জখম করেছেন চায়ের দোকানদার মুরাদ দেওয়ান (৪৮)। 

সোমবার (১৯ আগস্ট) বিকাল ৫টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের নিচতলার পশ্চিম পাশের বারান্দায় এ ঘটনা ঘটে। 

আহত হাসান শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ফরিদপুর সদরের অম্বিকাপুর ইউনিয়নের জ্ঞানদিয়া গ্রামের মৃত এম এ রাজ্জাক মহুরির ছেলে। হাসান শেখ ফরিদপুর জজ কোর্টের আইনজীবী এম এ হান্নানের সহকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় হাসান শেখ জেলা জজ আদালত ভবনের নিচতলার পশ্চিম পাশের বারান্দায় পেশাগত কাজ করছিলেন। এ সময় চায়ের দোকানদার শহরের অম্বিকাপুর এলাকার বাসিন্দা মুরাদ দেওয়ান (৪৮) ও তার ছেলে আকাশ দেওয়ানসহ (২১) ৭-৮ জন জিআই পাইপ দিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। 

এ সময় হাসানের মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হন। পরে জেলা ও দায়রা জজ তার গাড়িতে করে আহত হাসানকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। 

এ দিকে ঘটনাস্থল থেকে উপস্থিত জনতা আকাশ দেওয়ানকে আটক করতে পারলেও হামলাকারী তার বাবা মুরাদ পালিয়ে যায়। পরে আকাশকে ফরিদপুর কোতোয়ালি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, চায়ের দোকানদার মুরাদের সঙ্গে ওই আইনজীবীর সহকারীর টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তিনি জানান, হামলার ঘটনায় জড়িত মুরাদের ছেলে আকাশকে আটক করা হয়েছে। তবে মুরাদ পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড