• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনা সদস্যের দাফন সম্পন্ন

  ময়মনসিংহ প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৮:৫৬
মরদেহ
নিহত সেনা সদস্যের মরদেহ ( ছবি : দৈনিক অধিকার )

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনা সদস্য নাসিম আহমেদের (১৯) মরদেহ দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (১৯ আগস্ট) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার তারাটী পূর্বপাড়ায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

এর আগে সোববার বিকাল পৌনে ৩টার দিকে সেনা সদস্য নাসিম আহামেদের লাশ সেনাবাহিনীর গাড়িতে করে তার গ্রামের বাড়িতে পৌঁছায়। তার মৃত্যুতে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। বার বার মূর্ছা যাচ্ছে বাবা বিল্লাল হোসেন, মা, বড় ভাই নইম আহমেদসহ পরিবারের অন্যান্য সদস্যরা। 

নাসিমের এক বন্ধু জানান, নাসিম দুই একদিনে মধ্যেই ছুটিতে বাড়ি আসার কথা ছিল। মোবাইল ফোনে গত শনিবার বিকালে কথা হয় বাবা-মায়ের সঙ্গে। অতি আদরের ছেলের জন্য মা নাজমা বেগম কুরবানির মাংস রেখে দেন বলেও জানান নাসিমের বন্ধু।

মুক্তাগাছার তারাটী পূর্বপাড়া গ্রামের কৃষক বিল্লাল হোসেনের এক মেয়ে দুই ছেলের মধ্যে সবার ছোট নাসিম আহমেদ। ২০১৬ সালে মুক্তাগাছা রামকিশোর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। পরে ২০১৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে যোগদান করেন তিনি। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড