• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় মাদকসেবীর লাশ উদ্ধার 

  নওগাঁ প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৮:২৪
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

নওগাঁর মান্দা উপজেলায় তহির উদ্দিন (৪৫) নামে এক মাদকসেবীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককুসুম্বা গ্রামের একটি নার্সারি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত তহির উদ্দিন একই গ্রামের মৃত লালু মন্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত তহির উদ্দিন একজন মাদকসেবী। সব সময় নেশাগ্রস্থ অবস্থায় থাকতেন তিনি। সোমবার সকালে উপজেলার চককুসুম্বা গ্রামের আফজাল হোসেন মাঠে কাজ করতে যাবার সময় স্থানীয় রাকিবের নার্সারি পাহারাদারের ঘরের মাচার পাশে তহির উদ্দিনের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি মান্দা থানা পুলিশকে অবগত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয়রা ধারণা করছেন অতিরিক্ত মাদকসেবনের কারণে তহির উদ্দিনের মৃত্যু হয়েছে।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় নিহতের ভাই জহির উদ্দিন বাদী হয়ে মান্দা থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড