• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় মহানন্দা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ গেল নারীর

  খুলনা প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৭:০৮
ট্রেনে কাটা পড়ে নিহত
ট্রেনে কাটা পড়ে নিহত অজ্ঞাত নারীর মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

খুলনার খালিশপুর থানার নয়াবাটি এলাকায় মহানন্দা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পঞ্চাশোর্ধ্ব এক নারী নিহত হয়েছেন।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে খুলনা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনটি খালিশপুরের নয়াবাটি এলাকা অতিক্রমকালে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

ট্রেনে কাটা পড়ে নারী নিহতের বিষয়টি নিশ্চিত করে খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) অসীম কুমার দাস জানান, সোমবার দুপুরে খুলনা থেকে মহানন্দা এক্সপ্রেস ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল। এ সময় ট্রেনটি খুলনা স্টেশন থেকে ছাড়ার কিছু সময় পরই পথিমধ্যে নয়াবাটি এলাকায় পৌঁছালে অজ্ঞাত এক নারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে জিআরপি থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) মর্গে প্রেরণ করে।

পুলিশ কর্মকর্তা আরও জানান, ট্রেনের সঙ্গে ধাক্কা লাগায় নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় তাৎক্ষণিকভাবে নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড