• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুত্রবধূকে ধর্ষণ করে হাতেনাতে ধরা পড়ল শ্বশুর 

  লালমনিরহাট প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৬:০৫
ধর্ষণ
পুত্রবধূকে ধর্ষণ ( ছবি : প্রতীকী )

লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে ধরা পড়ল ওই পুত্রবধূর শ্বশুর ইউনুস আলী (৪৫)। রবিবার (১৮ আগস্ট) রাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া শেখেরদীঘি গ্রামে নিজ ঘর থেকে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রথম স্ত্রী থাকার পরেও এক ছেলের জননীকে আবার বিয়ে করেন কাঠমিস্ত্রী ইউনুস আলী। ৫-৬ মাস আগে সেই ছেলেকে বিয়ে করান। ছেলে (সৎ) কাজের সন্ধানে ঢাকায় অবস্থান করেন। বাড়িতে পুত্রবধূ ও স্ত্রীকে নিয়ে থাকেন ইউনুস আলী। এই সুযোগে রবিবার রাতে ঘুমন্ত পুত্রবধূর ঘরে কৌশলে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। পুত্রবধূ চিৎকার করলে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ঘটনায় সোমবার দুপুরে ওই পুত্রবধূ বাদী হয়ে ধর্ষক শ্বশুর ইউনুস আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় থানা পুলিশ। নির্যাতিতা পুত্রবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে ওই পুত্রবধূ বলেন, বিয়ের পর থেকে বেড়াতে যাওয়ার কথা বলে বিভিন্ন স্থানে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করে লম্পট শ্বশুর ইউনুস আলী। প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেন। এরপর রবিবার রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করা হয় বলে দাবি করেন তিনি।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষিতার অভিযোগটি আমলে নিয়ে আটক ইউনুস আলীকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড