• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলে ঋণের টাকা পরিশোধ না করায় মাকে পিটিয়ে হত্যা

  ফেনী প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ১৪:৫৬
মৃত্যু
ছবি : প্রতীকী

ফেনীর ছাগলনাইয়ায় ছেলে ঋণের কিস্তি পরিশোধ না করায় তার মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক পরিবারের বিরুদ্ধে। নিহতের নাম খোদেজা বেগম (৩৫)।

রবিবার (১৮ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ওই উপজেলার উত্তর যশপুর গ্রামে এ ঘটনা ঘটে। মধ্যরাতে নিহত খোদেজার লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

এ সময় হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের প্রতিবেশী শামসুন্নাহার, তার ছেলে মোতালেব, মেয়ে শাহেনা আক্তার এবং নাতি আবদুর রহমানকে আটক করেছে পুলিশ ।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ জানান, নিহত খোদেজা বেগমের ছেলে আনোয়ারকে সিএনজিচালিত অটোরিকশা কেনার জন্য ঋণ দেন শামসুন্নাহার। কয়েক কিস্তি পরিশোধ করার পর আনোয়ার বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়। রবিবার রাতে কিস্তির টাকা দেয়া নিয়ে আনোয়ারের মায়ের সঙ্গে ঝগড়া হয় শামসুন্নাহার ও তার সন্তানদের।

ঝগড়ার একপর্যায়ে খোদেজা বেগমের তলপেটে লাথি মারেন শামসুন্নাহার। এতে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলেন সে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

লাশের সুরতহাল সম্পন্নকারী পুলিশ কর্মকর্তা এসআই মনিরুল ইসলাম জানান, নিহতের শরীরে দৃশ্যমান কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে তলপেটে লাথির কারণে খোদেজা বেগমের মৃত্য হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ঘটনায় নিহত খোদেজা বেগমের স্বামী আবুল কালাম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার ডিউটি অফিসার।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড