• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় বিকাশ ব্যবসায়ীর গলা কেটে ছিনতাই

  ভালুকা প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ০৫:১৯
গলা কেটে ছিনতাই
বিকাশ ব্যবসায়ীর গলা কেটে ছিনতাই। (ছবি : নিজস্ব)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মো. কামরুল ইসলাম মন্ডল (৩৫) নামে এক বিকাশ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয় তারা।

রবিবার (১৮ আগষ্ট ) রাত পৌনে ১২টার দিকে ভালুকা পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের ফাজিল মাদ্রাসা নামক স্থানে আলিয়া মাদ্রাসার রোডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দোকান বন্ধ করে ওই ব্যবসায়ী চার পাঁচটি মোবাইল সেট ও নগদ অর্থ আনুমানিক এক লক্ষ টাকা নিয়ে তার বাইসাইকেলে করে বাড়ি যাচ্ছিল। এ সময় কিছু লোক তাঁর সঙ্গে যাচ্ছিল, বাড়ির কাছাকাছি এলে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে তারা টাকা ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে কর্মরত ডাক্তার তাকে চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে দ্রুত আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড