• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

মাদকাসক্ত স্বামীর হাতে অন্তঃসত্ত্বা স্ত্রী খুন

  পাবনা প্রতিনিধি

১৯ আগস্ট ২০১৯, ০২:০৫
সাথী আক্তার
বাঁ থেকে নিহত সাথী আক্তার ও স্বামী জহুরুল ইসলাম। (ছবি : সংগৃহীত)

পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় সাথী আক্তার (২৩) নামের ৫ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার মাদকাসক্ত স্বামী জহুরুল ইসলাম সরদার। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন তিনি।

রবিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে চারটার সময় দাশুড়িয়া ইউনিয়নের শ্যামপুর সরদার পাড়ায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সন্ধ্যায় ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। 

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, প্রায় ১১ মাস আগে দাশুড়িয়া ইউনিয়নের শ্যামপুর মাদ্রাসা পাড়া গ্রামের মৃত দখিল সরদারের মাদকাসক্ত ছেলে জহুরুল ইসলাম সরদারের সাথে পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়নের মাজপাড়া পূর্বপাড়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে সাথী আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই নানা অজুহাতে গৃহবধূ সাথীকে চরমভাবে মারধর ও নির্যাতন করত মাদকসেবী জহুরুল সরদার।

শনিবার (১৭ আগস্ট) গৃহবধু সাথীকে জহুরুল তার মাকে সাথে নিয়ে বেধড়ক মারধর করে। এতে ৫ মাসের অন্তঃসত্ত্বা সাথী অসুস্থ হয়ে পড়েন। রবিবার বিকাল চারটার দিকে সামান্য বিষয় নিয়ে আবারও তাকে জহুরুল মারধর করে। একপর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করে।

হত্যাকাণ্ডের ঘটনা ভিন্নখাতে প্রবাহের চেষ্টা করে জহুরুল ও তার মা সাথীর মরদেহ তার ঘরের ডাবের সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। সন্ধ্যার দিকে এলাকার লোকজন বিষয়টি টের পেয়ে ঈশ্বরদী থানায় খবর দিলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত (রাত সাড়ে দশটা) লাশ থানাতেই ছিল বলে জানায় পুলিশ।

এলাকাবাসী জানায়, মাদকাসক্ত জহুরুল ইসলাম সরদার এর আগেও একটি বিয়ে করেছিল। সেখানে তার ২ সন্তান রয়েছে। তার মাদক সেবন ও অত্যাচারের কারণে সেই স্ত্রীও তাকে তালাক দিয়ে চলে যায়। পরে সাথীকে আবার সে বিয়ে করে। সম্প্রতি ইয়াবাসহ গ্রেফতার হয়ে ৩ মাস জেল খেটে বের হয়ে আসে জহুরুল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, সাথীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠান হবে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড