• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত

  অধিকার ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ২২:৫০
সেনা সদস্য নিহত
ছবি : ফাইল ফটো

রাঙ্গামাটির রাজস্থলীতে নিরাপত্তা বাহিনীর একটি টহল দলের ওপর গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। গুলিতে নিরাপত্তা বাহিনীর এক সদস্য নিহত হয়েছেন বলে জানা যায়।

রবিবার (১৮ আগস্ট) সকাল ১০টার দিকে রাজস্থলী উপজেলা পুইয়ে থুইপাড়া নামক দুর্গম পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আইএসপিআর জানায়, ওই এলাকায় আগে থেকে ওত পেতে থাকা একদল সশস্ত্র সন্ত্রাসী নিরাপত্তা বাহিনীর একটি টহল গাড়িকে লক্ষ্য গুলি বর্ষণ করে পালিয়ে যায়। গুলিতে নাসিম নামে এক সেনা সদস্য আহত হন। আহত সেনা সদস্যকে উদ্ধার করে হেলিকপ্টার যোগে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয়দের মতে, হামলাকারীরা মারমা লিবারেশন পার্টির সশস্ত্র ক্যাডার। এলাকাটি তাদের অধ্যুষিত। ঘটনার পর এলাকায় সেনা টহল জোরদার করা হয়েছে। সম্ভাব্য এলাকায় তল্লাশি অভিযান চলছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ফোনে যোগাযোগ করা হলে বিষয়টির সত্যতা স্বীকার করে রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মো. আলমগীর কবীর বলেন, রাজস্থলীতে এ ধরনের গোলাগুলির খবর শোনা গেছে। কিন্তু আসলে কী ঘটেছে তা বিস্তারিত জানা যায়নি।

রাজস্থলী থানার ওসি (তদন্ত) সৈয়দ ওমর জানান, এলাকাটি দুর্গম হওয়ায় তাৎক্ষণিক ঘটনাস্থল গিয়ে পৌঁছাতে পারেনি পুলিশ।

সেনা সূত্র জানায়, ঘটনাস্থলে আমাদের লোকজন আছেন। কী ঘটেছে এখনও তা বিস্তারিত জানা যায়নি। পরে প্রেস বিজ্ঞপ্তি আকারে জানানো হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড