• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস ডোবায়, আহত ১৯

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ২০:১১
কিশোরগঞ্জ
ডোবা থেকে বাসটি উদ্ধার করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামল ছায়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ডোবায় পড়ে গেছে।

রবিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ও নতুন জেলখানা মোড়ের মধ্যবর্তী স্থান কামালিয়াচর নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। তাদের তত্ত্বাবধানে বাসটি উদ্ধার করা হয়। বাসে থাকা কোনো যাত্রী নিহত হয়নি বলে জানিয়েছেন উদ্ধার কর্মীরা।

তবে বাসের যাত্রীদের মধ্যে আহত অবস্থায় ১৯ জনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে ১৭ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকি দুইজন হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

বাসের যাত্রী মাসুদ মিয়া জানায়, একদম ফাঁকা ছিল। কিন্তু হঠাৎ দেখি বাস রাস্তা ছেড়ে ডোবায় নেমে যাচ্ছে। তিনি অভিযোগ করে বলেন এ সময় চালক ঘুমাচ্ছিল।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, শ্যামল ছায়া পরিবহনের যাত্রীবাহী বাসটি ময়মনসিংহ থেকে ভৈরব যাচ্ছিল। পথে কামালিয়াচর নামক এলাকায় এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের ডোবায় পড়ে যায়। তবে এতে কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড