• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের পরদিন শ্বশুরবাড়ি থেকে বর নিখোঁজ

  সারাদেশ ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ১৯:১০
নববধূ মাহাদিয়া
বর আল-আমিন ও নববধূ মাহাদিয়া ( ছবি : সংগৃহীত )

ঈদুল আজহার পরদিন ১৩ আগস্ট আনুষ্ঠানিকভাবে আল-আমিনের (২৮) সঙ্গে বিয়ে হয় মানশরীফ খানের মেয়ে মাহাদিয়ার (১৮)। এরপর বিয়ের পরদিন বুধবার (১৪ আগস্ট) রাতে শ্বশুরবাড়ি থেকে নিখোঁজ হন বর আল-আমিন। এমন ঘটনা ঘটেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার উত্তর তারাবুনিয়া ইউনিয়নে।

নিখোঁজ আল-আমিন উপজেলার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সিকান্দি এলাকার মৃত আলী আহম্মেদ খানের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস শ্রমিক। আর কনে মাহাদিয়া উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুরিরচর গ্রামের মানশরীফ খানের মেয়ে।

নিখোঁজ আল-আমিনের পরিবার জানায়, স্থানীয় রীতি অনুযায়ী বিয়ের পরদিন বুধবার স্বজনদের নিয়ে মাহাদিয়াদের বাড়িতে বেড়াতে যায় আল-আমিন। ওই দিন রাতের কোনো এক সময় শ্বশুরবাড়ি থেকে আল-আমিন নিখোঁজ হন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আল-আমিনের চাচা সোবহান খান সখিপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে এ ঘটনা ৪ দিন অতিবাহিত হলেও আল-আমিনের এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি বলে জানায় তার পরিবার।

এ বিষয়ে নববধূ মাহাদিয়া আক্তার জানান, আমি ও আমার স্বামী ওই দিন একই ঘরে ঘুমিয়েছিলাম। পরে রাতে কোনো এক সময় সে ঘর থেকে বেরিয়ে গেছে আমি জানি না। আর কোনো ছেলের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, কখনো হয়নি।

সখিপুর থানার ওসি মো. এনামুল হক জানান, আল-আমিনকে উদ্ধার করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড