• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্কুলছাত্রের

  সারাদেশ ডেস্ক

১৮ আগস্ট ২০১৯, ১৮:১৭
বরিশাল
ছবি : দৈনিক অধিকার

বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে লিমন মুন্সী (১৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সুন্দরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয় মোটরসাইকেলের আরও ২ আরোহী।

নিহত লিমন ভুরঘাটা উপজেলার নুরুল ইসলাম মুন্সীর ছেলে। সে খাঞ্জাপুর পাঙ্গাশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, গুরুতর আহত অবস্থায় পথচারী ও মোটরসাইকেলের ৩ আরোহীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে স্কুলছাত্র ও মোটরসাইকেল চালক লিমন মুন্সী মারা যায়।

গৌরনদী হাইওয়ে থানার ওসি শেখ আতিয়ার রহমান জানান, লিমন মুন্সী, সহপাঠী লিখন মুন্সী (১৫), রিফাত হাওলাদার (১৬) ভাড়ায় চালিত একটি মোটরসাইকেলে করে গৌরনদী থেকে বাড়ি ফিরছিল। এ সময় তাদের মোটরসাইকেল সুন্দরদী এলাকা অতিক্রমকালে পথচারী খাদিজা বেগমকে (৫০) ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী ওই ৩ স্কুলছাত্রসহ ৪ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় লিমন মুন্সী, সহপাঠী লিখন মুন্সী, রিফাত হাওলাদার ও পথচারী খাদিজা বেগমকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন রাত ১০টার দিকে লিমন মুন্সী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড