• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

নারায়ণগঞ্জে ম্যাজিস্ট্রেট বেশে অর্থ আদায়, দুই পুলিশ ক্লোজড

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ১৭:৫৯
পুলিশ
ছবি : ফাইল ফটো

নারায়ণগঞ্জের বন্দর থানার সাবদী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট বেশে অর্থ আদায়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশের সোর্স শামীম নামের একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

রবিবার (১৮ আগস্ট) বিকালে এ ঘটনায় মামলা হয় ও দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। 

ম্যাজিস্ট্রেট বেশে অর্থ আদায়ের অভিযোগে বন্দর থানার এএসআই আমিনুল হক ও আনোয়ারকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম। 

রফিকুল ইসলাম বলেন, প্রশাসনিক কারণে দুইজন এএসআইকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। সোর্স শামীম ম্যাজিস্ট্রেট বেশে অর্থ আদায় করার চেষ্টা করছিল। এ সময় দুইজন পুলিশ সঙ্গে থাকার বিষয়ে প্রাথমিকভাবে জানার পরে আমিনুল হক ও আনোয়ারকে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৭ আগস্ট) রাতে বন্দরের সাবদী এলাকায় পুলিশের সোর্স শামীমকে স্থানীয়রা আটক করে। আমিনুল হক ও আনোয়ার নামের দুইজন পুলিশ ধাওয়া খেয়ে চলে যায়। বন্দরের সাবদী এলাকায় নান্নুর মুদি মনোহারি দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কথা বলে নগদ অর্থ আদায় করার সময় স্থানীয়দের সন্দেহ হলে বিভিন্ন প্রশ্ন করার এক পর্যায়ে শামীম ভুয়া ম্যাজিস্ট্রেট বলে জানতে পারে স্থানীয়রা। এ সময় আমিনুল ও আনোয়ার নামের দুইজন পুলিশ ধাওয়া খেয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড