• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৪

  লোহাগাড়া প্রতিনিধি, চট্টগ্রাম

১৮ আগস্ট ২০১৯, ১৭:৩৪
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজন (ছবি : দৈনিক অধিকার)

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় প্রাইভেট কার ও যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির সংঘর্ষে আব্দুল মন্নান (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও ১৪ জন যাত্রী আহত হয়েছেন।

নিহত আব্দুল মন্নান লামা উপজেলার আজিজনগর সন্ধিপ পাড়ার মৃত আব্দুল হামিদের ছেলে।

দুর্ঘটনায় আহতরা হলেন- চট্টগ্রামের লালখান বাজার এলাকার ইয়াছিন, তার স্ত্রী সোমা আক্তার, ইসমত ও তার এক গৃহকর্মী আসমা, রাঙ্গামাটি জেলার পুরাতন বস্তি এলাকার ফরিদের ছেলে শাহাবউদ্দিন, চকরিয়া উত্তর হারবাং আজিজনগর এলকার হারুনের ছেলে লোকমান, লামা উপজেলার আজিজনগর সন্ধিপপাড়ার নুরুল আলমের ছেলে কাউছার, দলি মিয়ার ছেলে মানিক মিয়া, তার স্ত্রী বিবি ফাতেমা, আব্দুল মালেকের মেয়ে রুম্পা, মাসুমা, নুরুল কবির, রাশেদ এবং আকবর হোসেনের ছেলে মোহাম্মদ মামুন। 

রবিবার (১৮ আগস্ট) বেলা ১২টার দিকে লোহাগাড়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকার মিডওয়ে ইন হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার বেলা ১২টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি এলাকার মিডওয়ে ইন হোটেলের সামনে একটি প্রাইভেট কার ও যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল মন্নান নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। 

আহতদের মধ্যে তিন থেকে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. জয়নাল আবেদীন জানান, বর্তমানে আহতদের মধ্যে একজন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আহসান হাবীব দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার ও মাহেন্দ্র গাড়িটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড