• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

  নরসিংদী প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ১৭:০৬
শিবপুর থানা
শিবপুর মডেল থানা ভবন (ছবি: সংগৃহীত)

নরিসংদীর শিবপুর উপজেলায় জাকিয়া সুলতানা রনি (৩৫) নামে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আলমগীরের বিরুদ্ধে।

নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে রবিবার (১৮ আগস্ট) সকালে স্বামী আলমগীরকে আটক করেছে শিবপুর থানা পুলিশ। আটককৃত আলমগীর উপজেলার কুমড়াদি গ্রামের করিম মিয়ার ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে শিবপুর উপজেলার কুমড়াদি গ্রামের করিম মিয়ার ছেলে আলমগীরের স্ত্রী জাকিয়া সুলতানা নিজ ঘরে অগ্নিদগ্ধ হয়। পরে ওই রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৭ আগস্ট) সকালে মারা যায় জাকিয়া সুলতানা।

তবে নিহত জাকিয়ার স্বজনদের অভিযোগ, স্বামী আলমগীর পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে তার শরীরে আগুন ধরিয়ে দেয়। ফলে গুরুতর আহত জাকিয়া ঢামেকের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ সময় ঘটনাটি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল জোর চেষ্টা চালাচ্ছে উল্লেখ করে নিহত জাকিয়ার স্বজনেরা আরও জানান, এ ঘটনায় জাকিয়ার বাবা সানোয়ার মিয়া বাদী হয়ে স্বামী আলামগীরকে আসামি করে শিবপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

আটকের সত্যতা নিশ্চিত করে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, নিহতের মরদেহ গ্রামের বাড়িতে আনা হলে স্বজনদের অভিযোগের ভিত্তিতে স্বামী আলমগীরকে আটক করা হয়। এ ঘটনায় রবিবার সকালে সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন উল্লেখ করে তিনি আরও জানান, তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে অভিযুক্ত আলমগীরের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড