• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেল চালকের

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ১৪:২১
মরদেহ
নিহতের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমিনুল ইসলাম মমিন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সানোয়ার হোসেন নামের আরও এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

রবিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার সময় পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কের নায়ারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক মমিন রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের একরামুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জ থেকে ব্যক্তিগত কাজ শেষ করে বাড়িতে ফিরছিলেন মমিন ও সানোয়ার। পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কের নায়ারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মমিন মারা যায়। পরে আহত সানোয়ার হোসেনকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার উপপরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বে লাশ ও মোটরসাইকেল নিয়ে বাড়িতে চলে গেছে তার পরিবারের লোকজন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড