• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ বেনাপোলে হস্তান্তর

  বেনাপোল প্রতিনিধি, যশোর

১৮ আগস্ট ২০১৯, ১১:৩৬
বেনাপল বন্দর
বেনাপল বন্দরে নিহতদের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

ভারতের কোলকাতায় সড়ক দুর্ঘটনায় নিহত দুই বাংলাদেশির লাশ বেনাপোল চেকপোস্ট দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করেছে বিএসএফ সদস্যরা।

রবিবার (১৮ আগষ্ট) সকালে দুই দেশের আনুষ্ঠানিকতা শেষে লাশ দুটি হস্তান্তর করা হয়।

এ দিকে গত শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাতে কোলকাতার শেক্সপিয়র সরণিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত হন। তারা হলেন- ঝিনাইদহের ভুটিয়ারগাতী গ্রামের কাজী খলিলুর রহমানের ছেলে মহম্মদ মইনুল আলম (৩৬) ও কুস্টিয়ার খোকসা থানার চন্দর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে ফারহানা ইসলাম তানিয়া (৩০)।

কোলকাতায় গাড়িচাপায় নিহত দুই বাংলাদেশির মরদেহ সড়ক পথে অ্যাম্বুলেন্সে করে শনিবার দিবাগত রাত ২টার দিকে রওনা দেয় এবং সকাল সাড়ে ৮টায় বেনাপোল চেকপোস্টে এসে পৌঁছায়।

নিহতের সফর সঙ্গী কাজী শফিউর রহমান বলেন, শুক্রবার রাতে আমরা ট্রাক্সিক্যাবের জন্য কোলকাতার শহরের শেক্সপিয়র সরণিতে দাঁড়িয়ে ছিলাম। এ সময় দুইপাশ থেকে দুটি গাড়ি বেপরোয়া গতিতে এসে ধাক্কা লাগে এবং একটি গাড়ি উল্টে আমাদের ওপর এসে পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশসহ স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড