• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে মাদকসহ বিক্রেতা গ্রেফতার

  নরসিংদী প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ০৯:২১
মাদক কারবারি
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর মাধবদীতে ডন কামাল (৪০) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (১৭ আগস্ট) রাতে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান দৈনিক অধিকারকে এ তথ্য জানান। গ্রেফতারকৃত ডন কামাল নরসিংদী সদর উপজেলাধীন মাধবদীর পাইকারচর ইউনিয়নের দক্ষিণ চরভাসানিয়া গ্রামের মৃত মিছির আলীর ছেলে ও ইউপি সদস্য তালেব আলীর ভাতিজা। কামাল দীর্ঘদিন ধরে ঐ এলাকায় মাদক বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।

পুলিশ জনায়, মাধবদীর বিভিন্ন এলাকায় মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রয়েছে। শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ চরভাসানিয়া এলাকায় ডন কামালকে গ্রেফতার কারার জন্য তার এলাকা ঘেরাও করা হয়। পরে তিনি পালিয়ে যাওয়ার সময় পুরানচর মহা রাজ্যের আশ্রম সংলগ্ন নদীর পাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। ওসি আবু তাহের দেওয়ান সঙ্গীয় ফোর্স নিয়ে এ ব্লক রেইড পরিচলনা করেন। এ সময় সাথে ছিলেন- উপপরিদর্শক (এস আই) এনায়েত কবির মামুন, মীর কায়েস, মনির হোসেন ও সহকারী উপপরিদর্শক (এ এস আই) বেলাল হোসেন, সঞ্জয় কুমার।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড