• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে অজ্ঞাত লাশের পরিচয় সনাক্তে সাহায্যের আবেদন

  টাঙ্গাইল প্রতিনিধি

১৮ আগস্ট ২০১৯, ০৮:৩৭
ঘটনাস্থল
ঘটনাস্থল (ছবি : দৈনিক অধিকার)

টাঙ্গাইলের দেলদুয়ার থানা এলাকায় অজ্ঞাত এক যুবকের (৩২) পরিচয় সনাক্তে সহায়তা ও পত্রিকায় প্রকাশের জন্য টাঙ্গাইল প্রেসক্লাব বরাবর আবেদন করেছেন দেলদুয়ার থানার উপপরিদর্শক এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন।

গত ৬ আগস্ট টাঙ্গাইল নাগরপুর সড়কের পশ্চিম পার্শ্বের দেলদুয়ার থানা এলাকার ভুরভুরিয়া গ্রামের নয়ন ভুইয়ার কাঠ বাগানের ভেতরে অজ্ঞাত ওই যুবকের মরদেহ পরে থাকার সংবাদের ভিত্তিতে মামলার বাদী ও থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান মামলাটির এজাহার দায়ের করেন।

উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোসহ ঘটনার সত্যতা যাচাই ও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সঙ্গীয় ফোর্সসহ মরদেহ উদ্ধার ও ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তবে নিহতের কোনো দাবিদার না থাকায় ওই দিনই ময়না তদন্ত শেষে আঞ্জুমান মফিদুল টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে মরদেহটি দাফন করা হয়।

উদ্ধারকৃত লাশের পড়নে প্রিন্টের হাফহাতা শার্ট ও গলায় বেগুনি রংয়ের ছেঁড়া লুঙ্গি দিয়ে গিঁট দেওয়া ছিল। পুলিশের ধারণা খুন করে লাশ গুম করার উদ্দেশ্যে ওই স্থানে ফেলে রাখে দুর্বৃত্তরা। তবে যদি নিহত যুবকের কোনো সন্ধানদাতা থাকেন তাহলে তাদের মামলার তদন্তকারী কর্মকর্তা ও দেলদুয়ার থানার উপপরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন ০১৭১৮৪৮১৩৪৫, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ০১৭১৩৩৭৩৪৫৯, ডিউটি অফিসার ০১৭৬৯৬৯০৬৮৭ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড