• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্যালিকাকে অপহরণ করে ধর্ষণ করল দুলাভাই 

  সারাদেশ ডেস্ক

১৭ আগস্ট ২০১৯, ১৯:৫৭
ধর্ষণ
ধর্ষণ ( ছবি : প্রতীকী )

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অপহরণের ৫ মাস পর অপহৃত স্কুলছাত্রীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে স্কুলছাত্রীর দুলাভাই অপহরণকারী ফেরদৌস শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (১৬ আগস্ট) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ফেরদৌস শেখসহ ৮ জনকে আসামি করে নাজিরপুর থানায় মামলা দায়ের করেছেন। এরপর শনিবার দুপুরে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার উত্তর দীর্ঘা গ্রামের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে চলতি বছরের ১২ মার্চ স্কুলে যাওয়ার পথে ছাত্রীর দুলাভাই ফেরদৌস শেখ ভুল বুঝিয়ে অপহরণ করে। অপহরণের পর ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে রেখে ধর্ষণ করে ফেরদৌস শেখ। এই অভিযোগে ওই ছাত্রীর বাবা শুক্রবার রাতে নাজিরপুর থানায় অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেন। পরে পুলিশ ওই রাতেই স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণকারী ফেরদৌস শেখকে গ্রেফতার করে।

স্থানীয়রা জানায়, ৬ বছর আগে ফেরদৌস শেখের সঙ্গে ওই স্কুলছাত্রীর বড় বোন মাহমুদা আক্তার আঁখির বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম নেয়। ওই কন্যার বয়স যখন দুই মাস তখন তাকে ফেলে আঁখি অন্য এক ছেলের সঙ্গে পালিয়ে যায় এবং ওই ছেলেকেই বিয়ে করে।

নাজিরপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জাকারিয়া জানান, শনিবার ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপহরণকারী ফেরদৌস শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড