• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে প্রাণ গেল পাহারাদারের

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৭ আগস্ট ২০১৯, ১৯:১৮
নিহত
অবৈধ বিদ্যুতের তারে জড়িয়ে নিহত পাহারাদার আফজাল মিয়া (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ইটভাটা প্রতিষ্ঠানের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফজাল মিয়া (৫৭) নামে এক পাহারাদারের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ আগস্ট) ভোর ৭টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফজাল মিয়া একই এলাকার মৃত মালেকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এশিয়ান হাইওয়ের পাশে পাকুন্ডা এলাকায় দেলোয়ার হোসেনের মালিকানাধীন ‘এসবিএস ইট ভাটায়’ দীর্ঘদিন যাবত পার্শ্ববর্তী গ্রামের বৈদ্যুতিক খুঁটি থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে কাজ করে আসছিল। অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়ায় শুক্রবার (১৬ আগস্ট) রাতের কোনো এক সময়ে বিদ্যুতের তারটি ছিঁড়ে মাটিতে পরে যায়। পরদিন শনিবার ভোর ৭টার দিকে ইটভাটার পাহারাদার আফজাল মিয়া রাস্তা পারাপারের সময় ওই তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

বিদ্যুৎস্পৃষ্টে নিহতের বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড