• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের তিন দিন পর ভ্যানচালকের লাশ উদ্ধার

  গাইবান্ধা প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৯:০২
লাশ উদ্ধার
নিহত ভ্যানচালকের লাশটি এভাবেই খালের পানিতে পড়ে ছিল (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় নিখোঁজের তিন দিন পর আব্দুল জোব্বার ওরফে গাছু (৪৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার ঠুটিয়াপাকুর এলাকা থেকে ওই ভ্যানচালকের লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুল জোব্বার উপজেলার ঝালিঙ্গি গ্রামের মৃত নাছিম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, ঠুটিয়াপাকুর গ্রামে লিচু বাগানের মধ্যে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভ্যানচালকের লাশটি উদ্ধার করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পলাশবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভ্যানটি ছিনতাই করে চালক আব্দুল জোব্বারকে হত্যা করেছে ছিনতাইকারীরা।

উল্লেখ্য, নিহত আব্দুল জোব্বার গত বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকালে নিজ বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড