• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোণায় বজ্রপাতে ও পানিতে ডুবে ২ জনের মৃত্যু

  নেত্রকোণা প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৭:৩৫
মরদেহ
মরদেহ উদ্ধার ( ছবি : দৈনিক অধিকার )

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ফসলি জমিতে হাল চাষ করতে গিয়ে বজ্রপাতে মনির হোসেন নামে এক কৃষক নিহত হয়েছে। এছাড়া পানিতে ডুবে আব্দুর রাজ্জাক নামে আরও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বজ্রপাতে নিহত মনির উপজেলার নওপাড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং পানিতে ডুবে নিহত আব্দুর রাজ্জাক উপজেলার চিরাং ইউনিয়নের ধোপাগাতী গ্রামের বাসিন্দা।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান এসব তথ্য নিশ্চিত করে জানান, মনির হোসেন শনিবার সকাল ৯টার দিকে কুতুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাওয়ার ট্রিলার দিয়ে জমি চাষ করছিলেন। এ সময় বৃষ্টিপাত শুরু হলে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় কেন্দুয়া থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে আব্দুর রাজ্জাক শুক্রবার পাশ্ববর্তী সাগুলি গ্রামে একটি অনুষ্ঠানে রান্না করতে যান। পরে আর বাড়িতে ফিরেননি। পরে শনিবার সকালে সাগুলি গ্রামের একটি পুকুর থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড