• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে চাঁদাবাজির সময় ইউপি সদস্য আটক

  ঝিনাইদহ প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৭:১৪
আটক
চাঁদাবাজিকালে আটক ইউপি সদস্য রফিকুজ্জামান বিপুল (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় চাঁদাবাজির সময় রফিকুজ্জামান বিপুল (৩৫) নামে এক ইউপি সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃত রফিকুজ্জামান বিপুল উপজেলার কাকিলাদাড়ী গ্রামের রেজাউল ইসলামের ছেলে ও এসবিকে ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য।

শনিবার (১৭ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান ঝিনাইদহ বিজিবির ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল কামরুল আহসান। এর আগে শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় উপজেলার খালিশপুর পশু হাটে চাঁদাবাজির সময় তাকে আটক করা হয়।

৫৮ ব্যাটালিয়নের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল কামরুল আহসান জানান, মহেশপুর উপজেলার খালিশপুরে পশু হাটে চাঁদাবাজি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় বিজিবি। অভিযানে চাঁদাবাজিকালে ইউপি সদস্য রফিকুজ্জামানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে পাঁচটি অবৈধ চাঁদা আদায়ের হিসাব সম্বলিত রেজিস্টার, একটি খাস আদায়ের টোকেন বই, একটি পশুর হাটের পাশ বই, নগদ ছয় হাজার ৩৫০ টাকা ও একটি পুরাতন মোবাইল উদ্ধার করা হয়।

এ ঘটনায় খালিশপুর বিজিবির হাবিলদার জাহাঙ্গীর আলম বাদী হয়ে মহেশপুর থানায় একটি মামলা দায়েরের পর শনিবার দুপুরে ইউপি সদস্য রফিকুজ্জামানকে থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিজিবির ৫৮ ব্যাটালিয়নের পরিচালক।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড