• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে ২৬ হাজার ইয়াবাসহ মাদক কারবারি আটক

  চট্টগ্রাম প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৬:২৭
আটক
বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক মাদক কারবারি লিটন (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকা থেকে ২৬ হাজার ইয়াবাসহ লিটন (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

আটককৃত লিটন পটুয়াখালী জেলার গলাচিপা থানার মৃত সেলিম গাজীর ছেলে।

শুক্রবার (১৬ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বাকলিয়া থানাধীন রাজবাড়ী কনভেনশন সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় র‌্যাব সদস্যরা মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করে।

র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাকলিয়া থানাধীন রাজবাড়ী কনভেনশন সেন্টারের সামনে তল্লাশি চৌকি বসিয়ে শুক্রবার দিবাগত রাতে কক্সবাজার থেকে আসা একটি ট্রাককে থামতে সিগন্যাল দেয় র‌্যাব। এ সময় না থেমে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব ধাওয়া করে তাকে আটক করতে সক্ষম হয়। এরপর ওই ট্রাকে তল্লাশি চালিয়ে ২৬ হাজার ২শ ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত লিটনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে তাকে বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব-৭-এর এএসপি মাশকুর রহমান।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড