• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দায়িত্বরত অবস্থায় ট্রাকচাপায় কনস্টেবল নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১৩:১৪
থানা
থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ সদরের শম্ভুগঞ্জ এলাকায় দায়িত্বরত অবস্থায় ট্রাকচাপায় ট্রাফিক পুলিশ কনস্টেবল রবি চৌধুরী (৪০) নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক ট্রাকের চালক শাহজাহানকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে ময়মনসিংহ সদরের শম্ভুগঞ্জ ঝাউগড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এক ছেলে ও এক মেয়ের জনক পুলিশ কনস্টেবল নিহত রবি চৌধুরীর বাড়ি নেত্রকোণার মোহনগাঞ্জ উপজেলার কয়রাপাড়া গ্রামে।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঈদ উপলক্ষ্যে ময়মনসিংহ-শেরপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ সড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় শুক্রবার (১৬ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে কনস্টেবল রবি চৌধুরী শহরতলীর শম্ভুগঞ্জের ঝাউগড়া এলাকায় যানজট নিরসনে কাজ করছিলেন। এ সময় বাঁশবোঝাই একটি ট্রাককে দাঁড়াতে বললে চালক তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

ঘটনার পর স্থানীয়রা ঘাতক ট্রাকটিসহ চালক শাহজাহানকে আটক করে। সেই সঙ্গে গুরুতর অবস্থায় রবিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান তিনি।

এ খবর পেয়ে পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে দেখতে হাসপাতালে আসেন। পুলিশ সুপার জানান, রবি চৌধুরীর পরিবারের সহায়তায় পুলিশ প্রশাসন সব সময় পাশে থাকবে। সেই সঙ্গে ট্রাক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড