• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

যমুনায় ডুবে নিখোঁজ দুই ভাইয়ের মধ্যে একজনের লাশ উদ্ধার

  বগুড়া প্রতিনিধি

১৭ আগস্ট ২০১৯, ১২:৫৬
দুই ভাই
যমুনা নদীতে ডুবে নিখোঁজ হওয়া দুই ভাই (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার সারিয়াকান্দি যমুনা নদীতে ডুবে দুই ভাই নিখোঁজ হওয়ার ঘটনায় এক ভাই ওমর আলীর (১৫) লাশ উদ্ধার হয়েছে। শনিবার (১৭ আগস্ট) বেলা ১১টার দিকে উপজেলার পাকুরিয়া চর এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা। অপর ভাই জাহিদ হাসানকে (১৩) উদ্ধারের অভিযান অব্যাহত রয়েছে। 

এর আগে শুক্রবার (১৬ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার পাকুরিয়া চর সংলগ্ন এলাকায় যমুনায় তারা নিখোঁজ হয়। তারা বগুড়া শহরের আটাপাড়া ওয়াপদা এলাকার হোমিও চিকিৎসক আতিকুর রহমানের ছেলে এবং উপশহর শাহীন ক্যাডেট স্কুলের নবম ও ষষ্ঠ শ্রেণির ছাত্র।

মাসুম বিল্লাহ নামে এক প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সকালে তারা ১১ জন আনন্দ ভ্রমণে সারিয়াকান্দি উপজেলায় আসে। অটোরিকশা থেকে নেমে যমুনা নদীর কালিতলা ঘাট হয়ে নৌকায় পাকুরিয়া চরের দিকে রওনা হয়। দুপুর পৌনে ১২টার দিকে নৌকা পাকুরিয়া চরে পৌঁছায়। এ সময় নৌকা থেকে নেমে ওমর ও জাহিদ বল নিয়ে খেলতে শুরু করে। বল নদীতে পড়লে তা আনতে দুই ভাই পানিতে নামে। এ সময় তারা প্রবল স্রোতে নিখোঁজ হয়।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আল আমিন জানান, দুপুর ১২টা ৪৮ মিনিটে খবর পেয়ে তারা ঘটনাস্থলে যায়। প্রায় তিন ঘণ্টা নদীতে খুঁজে দুই ভাইয়ের সন্ধান পাননি। বগুড়ায় ডুবুরি না থাকায় রাজশাহী ফায়ার স্টেশনে খবর দেওয়া হয়। সেখানে থেকে বিকালে ডুবুরি দল বগুড়ার দিকে রওনা হয়। তারা বগুড়ায় পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

শনিবার বেলা ১২টার দিকে সারিয়াকান্দি থানার সাব ইন্সপেক্টর সুব্রত কুমার জানান, ডুবুরি দল এসে নিখোঁজ দুই ভাইকে উদ্ধারে অভিযান শুরু করে। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পাকুরিয়া চর এলাকা থেকে ওমর আলীর লাশ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা অপর ভাইকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড