• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে শিক্ষার্থীসহ নিহত ৪

  অধিকার ডেস্ক

১৭ আগস্ট ২০১৯, ০৬:১৮
নিহতেরা
ছবি : সংগৃহীত

নরসিংদীর শিবপুর এলাকায় সিলেটগামী শ্যামলী পরিবহন ও ঢাকামুখী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ অন্তত চারজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে শিবপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট জাকরুল।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএর শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাত (২৫) ও আকিব (২৭)। অপরজনের পরিচয় জানা যায়নি। নরসিংদী দমকল বাহিনীর উপ সহকারী পরিচালক শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সার্জেন্ট জাকরুল জানান, শিবপুরের মদিনা জুট মিল গেটের সামনে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকামুখী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এছাড়া গুরুতর আহত দুইজনকে পার্শ্ববর্তী হাসপাতালে নিলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। হতাহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী বলে জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড