• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে মতবিনিময় সভা

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ আগস্ট ২০১৯, ২২:৫৬
মতবিনিময় সভা
মতবিনিময় সভায় বক্তব্য প্রদানকালে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার সঞ্জয় ঘোষ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়িতে সর্তা খালের অবৈধ বালির মহাল দখলে সন্ত্রাসী বাহিনীর দুই গ্রুপের মধ্যে দাঙ্গা-সন্ত্রাস-নৈরাজ্য ও ব্যবসায়ীদের হয়রানীর বিরুদ্ধে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) বিকালে ধর্মপুর কমিটি বাজার চত্বরে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার সঞ্জয় ঘোষ।

সভায় ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার সঞ্জয় ঘোষ বলেন, শান্তি-শৃঙ্খলা নষ্টকারী কোনো দল বা গ্রুপ বড় নয়। যে বা যারাই শৃঙ্খলা নষ্ট করবে তাদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্প্রতিকালে দুই পক্ষের মারামারিতে মামলা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন, অভিযুক্ত আসামিদের অনতিবিলম্বে গ্রেফতার করা হবে। এ সময় এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থেকে কোনো ধরণের সমস্যা হলে পুলিশকে জানানোর আহ্বান জানান তিনি।

‘এ. সামাদ প্রাথমিক বিদ্যালয়ের’ প্রতিষ্ঠাতা আলহাজ মো. ইদ্রিস মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ধর্মপুর ইউপির প্যানেল চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম আকাশ, ইউপি সদস্য মোহাম্মদ হোসেন, মো. হাসেম, শোয়েব সিকদার, বজল আহমদ, আবু জাফর আলম প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড