• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়ায় বাধা দেওয়ায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

  আড়াইহাজার প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ আগস্ট ২০১৯, ২১:৫০
বিষপানে আত্মহত্যা
(ছবি : প্রতীকী)

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় পরকীয়া প্রেমিকের সঙ্গে ঘুরতে বাধা দেওয়ায় রিনা বেগম (৩০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে।

নিহত রিনা বেগম উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামের হামজা মিয়ার স্ত্রী ও একই এলাকার রেকমত আলীর মেয়ে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে গোপালদী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে উপজেলার গোপালদী পৌরসভার জালাকান্দি গ্রামের ওই গৃহবধূ কীটনাশক জাতীয় বিষপান করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত রিনা বেগম আবুল কালাম নামে স্থানীয় এক যুবকের সঙ্গে পরকীয়া করে আসছিল। ঈদ উপলক্ষে পরকীয়া প্রেমিকের সঙ্গে ঘুরতে যাওয়ার চেষ্টা করলে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার (১৫ আগস্ট) স্বামী হামজা তাকে বাড়ি থেকে বের হতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে রিনা ওই রাতেই সকলের অজান্তে হামজা বাড়ি থেকে বের হলে কীটনাশক জাতীয় বিষপান করে। পরে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়লে রাতেই রিনাকে পরিবারের লোকজন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় হাসপাতালে নেওয়ার পথেই রিনার মৃত্যু হয়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, রিনার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড