• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ইয়াবাসহ আ. লীগ নেতা গ্রেফতার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ২০:৪৩
ইয়াবাসহ গ্রেফতার
ইয়াবাসহ গ্রেফতারকৃত আ. লীগ নেতা ( ছবি : দৈনিক অধিকার )

লক্ষ্মীপুর সদর উপজেলায় ইয়াবাসহ মনির হোসেন (৪৫) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে ভোরে সদর উপজেলার উত্তর টুমচর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মনির হোসেন লক্ষ্মীপুর সদর উপজেলার সমসেরাবাদ গ্রামের শাহ আলমের ছেলে।

জানা যায়, মনির সদর উপজেলার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দলের প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে তিনি এলাকায় মাদক কারবার করে আসছেন।

লক্ষ্মীপুর সদর উপজেলার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবু মুসা এ তথ্য নিশ্চিত করে জানান, সদর উপজেলার উত্তর টুমচর এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবাসহ মনির হোসেনকে আটক করা হয়। তার বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এছাড়া আরও ৫টি মাদক মামলা রয়েছে তার বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড