• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

বৌ-ভাত ছেড়ে ধর্ষক এখন কারাগারে 

  খুলনা প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ১৯:০৬
ধর্ষক
ধর্ষক শিঞ্জন রায় ( ছবি : দৈনিক অধিকার )

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির ছাত্রীকে (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত শিঞ্জন রায়কে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

গ্রেফতারকৃত শিঞ্জন রায় খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে। তিনি একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। 

জোরপূর্বক ধর্ষণ করার অপরাধে শুক্রবার (১৬ আগস্ট) বিকালে ভুক্তভোগী ওই ছাত্রী বাদী হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় শিঞ্জন রায়কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এ দিকে ধর্ষণের শিকার ওই ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি এলাকায়। তিনি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানার পেছনে ভাড়া বাসায় থেকে পড়াশোনা করতেন।

মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা মডেল থানার উপপরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান জানান, থানায় মামলা হওয়ার পর আসামি শিঞ্জন রায়কে গ্রেফতার করে বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, ওই ছাত্রী ও শিঞ্জন রায় নগরীর সোনাডাঙ্গা এলাকায় নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে পড়তেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। বর্তমানে ভুক্তভোগী ছাত্রী ৬ মাসের আন্তঃসত্ত্বা। 

মামলার অভিযোগপত্রে আরও জানা যায়, কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়ের গত ১৪ আগস্ট অন্য মেয়ের সঙ্গে বিয়ে হওয়ার খবর পেয়ে ওই ছাত্রী বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে শিঞ্জন রায় ভুক্তভোগী ওই ছাত্রীকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে বিষয়টি। পরে ঘটনাটি পুলিশের নজরে আসলে তাদের দুইজনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে পুলিশ। থানায় জিজ্ঞাসাবাদে ওই ছাত্রী শিঞ্জন রায়ের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ করেন।

জানা যায়, গত ১৪ আগষ্ট (বুধবার) নগরীর খালিশপুর অভিজাত কমিউনিটি সেন্টারে শিঞ্জন রায়ের সঙ্গে অন্য এক মেয়ের বিয়ে অনুষ্ঠিত হয়। শুক্রবার খুলনায় তারকা খ্যাত অভিজাত হোটেলে তার বৌ-ভাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড