• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁঠালবাড়ী নৌরুটে বাড়ছে ঢাকামুখী যাত্রীদের চাপ

  সারাদেশ ডেস্ক

১৬ আগস্ট ২০১৯, ১২:১৭
ফেরি
ফাইল ছবি

কাঁঠালবাড়ী-শিমুলিয়া ঘাটে শুক্রবার (১৬ আগস্ট) সকাল থেকেই বেড়েছে ঢাকামুখী যাত্রীদের চাপ। টানা ৯ দিন ছুটির পর আগামীকাল শনিবার ঈদের ছুটি শেষ করে কর্মস্থলে ফিরছে যাত্রীরা।

জানা যায়, শিমুলিয়া ঘাটের কাছে পদ্মায় প্রবল স্রোত ও ঢেউ থাকায় লঞ্চ ও স্পিডবোটের তুলনায় যাত্রীরা ফেরিতে করে পার হচ্ছেন। এ দিকে এ রুটে চলাচলকারী ১৭টি ফেরি, ৮৭টি লঞ্চ ও প্রায় ২ শতাধিক স্পিডবোট সার্বক্ষণিক ব্যস্ত রয়েছে যাত্রী পারাপারে। শুক্রবার সকাল থেকে যাত্রীদের চাপ দেখা গেছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে চাপ আরও বাড়বে বলে ধারণা ঘাট সংশ্লিষ্টদের।

ঘাটে বিআইডব্লিউটিএ, বিআইডব্লিউটিসি, পুলিশ, র‌্যাব, ফায়ার সার্ভিস, আনসার, স্কাউট, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা দায়িত্ব পালন করছেন।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ী ঘাট ব্যবস্থাপক আ. সালাম মিয়া জানান, আবহাওয়া অনুকূলে থাকায় সকাল থেকে নৌযান চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই কর্মস্থলে ফিরছে মানুষ। তবে এখনো ঘরমুখো মানুষের চাপ রয়েছে ঘাট এলাকায়। লঞ্চ, স্পিডবোটের পাশাপাশি ফেরিতে পরিবহনের চেয়ে যাত্রীদের ভিড় বেশি রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড