• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের প্র‌লোভনে ধর্ষণ, ৬ মাসের অন্তঃসত্ত্বা ছাত্রী

  খুলনা প্রতিনিধি

১৬ আগস্ট ২০১৯, ১০:৫৮
ধর্ষণ
ছবি : প্রতীকী

খুলনার ‌নর্থ ও‌য়েস্টার্ন ইউনিভার্সিটির এলএল‌বির এক ছাত্রীকে (২০) বিয়ের প্র‌লোভন দে‌খি‌য়ে ধর্ষ‌ণের অভিযোগে খুলনার কর ক‌মিশনার প্রশান্ত কুমার রা‌য়ের ছে‌লেকে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

বৃহস্প‌তিবার (১৫ আগস্ট) রাত সা‌ড়ে ১২টার দি‌কে সোনাডাঙ্গা ম‌ডেল থানা পু‌লিশ শিঞ্জন রায়কে (২৫) ধর্ষণের অভিযোগে আটক করে। 

অভিযুক্ত শিঞ্জন রায় ওই একই ‌বিশ্ব‌বিদ্যাল‌য়ে পড়াশোনা ক‌রেন। এ দিকে ওই ছাত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে। তিনি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের দৈবজ্ঞাঠি এলাকার বাসিন্দা। সোনাডাঙ্গা থানার পেছনে ভাড়া বাসায় থেকে পড়াশোনা করেন।

ওই ছাত্রী বলেন, নগরীর সোনাডাঙ্গার নর্থ ওয়েস্টার্ন নর্থ ও‌য়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় পড়াশোনা করেন। গত এক বছর আগে শিঞ্জন তাকে প্রেমের প্রস্তাব দেয়। এরপর বিয়ে করার কথা বলে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সে বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

এ দিকে শিঞ্জনকে অন্যত্র বিয়ে দেওয়া হচ্ছে এমন সংবাদ পেয়ে তিনি বৃহস্পতিবার রাত ১০টার দিকে মুজগুন্নী আবাসিকের ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পান। এ সময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে ইজিবাইকে জোর করে তুলে দিতে গেলে স্থানীয়দের নজরে আসে। পরে থানা পুলিশে খবর দিলে তাদের দুইজনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে।

সোনাডাঙ্গা মডেল থানার ওসি মো. মমতাজুল হক জানান, উভয় পক্ষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড