• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

দিনাজপুরে ইয়াবাসহ গ্রেফতার আ. লীগ নেতা সাময়িক বরখাস্ত

  সারাদেশ ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ২২:৩৮
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

দিনাজপুরের হাকিমপুর উপজেলায় ৩৮ পিস ইয়াবাসহ গ্রেফতার হওয়া বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়ালকে (৪৮) দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকালে ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আবদুল হাই খোকন স্বাক্ষরিত এক চিঠিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এর আগে বুধবার (১৪ আগস্ট) দুপুরে পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হাই খোকন জানান, মাদকসহ পুলিশের হাতে আটক হওয়ায় দলের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়ালকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

গ্রেফতারের বিষয়টি সাজানো দাবি করে রবিউল আউয়ালের স্ত্রী বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ধুনট উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীল নাহার বলেন, একটি মহল তার স্বামীকে কৌশলে ফাঁদে ফেলে মাদকসহ গ্রেফতার করিয়েছে। তবে এ ঘটনায় রবিউলকে দল থেকে বহিষ্কারের বিষয়টি তার জানা নেই।

উল্লেখ্য, দিনাজপুরের হাকিমপুর থানার হিলি সীমান্তবর্তী ধরন্দা-ফকিরপাড়া এলাকায় মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় পুলিশ সন্দেহজনক একটি প্রাইভেট কারকে আটক করে। এ সময় ৩৮ পিস ইয়াবাসহ বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কাদাই দাখিল মাদ্রাসার শিক্ষক রবিউল আউয়াল এবং তার সহযোগী ধুনট উপজেলার বিলচাপড়ী গ্রামের জহুরুল ইসলাম (২৯), ইউপি সদস্য ডাবলু সরকার (৩০), দুলাল মিয়া (২৯), আব্দুল ওহাব (৪৮), লিখন মিয়াকে (২২) আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড