• বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

চট্টগ্রামে ঝরনার পানিতে ডুবে যুবকের মৃত্যু

  মিরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ আগস্ট ২০১৯, ২১:৫১
নিহত
নিহত মেহেদী হাসান প্রান্ত (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় রূপসী ঝরনার পানিতে ডুবে মেহেদী হাসান প্রান্ত (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

নিহত মেহেদী হাসান নাটোর জেলার সদর উপজেলার জালালাবাদ গ্রামের নুরুল আমিনের ছেলে ও চট্টগ্রাম মহানগরীর ন্যাশনাল ইন্সটিটিউট টেকনোলজিতে সিভিল ডিপার্টমেন্টের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ এলাকার রূপসী ঝরনায় এ দুর্ঘটনা ঘটে। মেহদী ও তার বন্ধুরা চট্টগ্রাম নগরীর কর্ণেলহাট প্রশান্তি আবাসিক এলাকায় থাকতো।

নিহত মেহেদীর বন্ধু শাহরিয়ার ইসলাম জানান, চট্টগ্রাম শহর থেকে রূপসী ঝরনা দেখার জন্য বৃহস্পতিবার সকালে ছয় বন্ধু মীরসরাইয়ে আসেন। ঘোরাঘুরির এক পর্যায়ে ঝরনার দ্বিতীয় স্তরে উঠে মেহেদীসহ আরও দুইজন নিচের পানিতে লাফ দেয়। এ সময় ওই দুইজন উঠে আসলেও মেহেদী পানিতে ডুবে যায়। 

মেহেদী হাসানের পিতা নুরুল আমিন বলেন, ‘মেহেদী বুধবার (১৪ আগস্ট) রাতে আমাকে বলে, বন্ধুরা মিলে সবাই রূপসী ঝরনা দেখতে যাবে। আমি নিষেধ করার পরও সে ঝরনায় যাওয়ার জন্য বায়না করতে থাকে। পরবর্তীতে আমি তাকে ঝরনা দেখতে যাওয়ার অনুমতি দিলেও পানিতে না নেমে উপরেই থাকতে বলি। বৃহস্পতিবার দুপুরে তার বন্ধুরা আমাকে মোবাইলে জানায়, সে ঝরনা দেখতে গিয়ে পানিতে ডুবে গেছে। ডুবুরি দল অনেক খোঁজার পর মেহদীর নিথর দেহ উদ্ধার করে।’

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইয়াছির আরাফাত জানান, রূপসী ঝরনায় পর্যটক ডুবে যাওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। পরবর্তীতে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর মেহেদী হাসানের লাশ উদ্ধার করা হয়। এ সময় মেহেদী হাসানের লাশ সুরতহাল করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড