• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শোক দিবসে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ২০:৪৩
রক্তের গ্রুপ নির্ণয়
সাংসদ দবিরুল ইসলাম মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন (ছবি- দৈনিক অধিকার)

জাতীয় শোক দিবস উপলক্ষে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী সাধারণ মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল থেকে বিকাল পর্যন্ত ঠাকুরগাঁয়ে এ কর্মসূচি পালিত হয়। ঠাকুরগাঁও-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. দবিরুল ইসলামের উদ্যোগে এ কার্যক্রম সম্পন্ন হয়।

এদিকে বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের সহযোগিতায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে দিনব্যাপী প্রায় এক হাজার মানুষকে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়।

এর আগে সকাল সাড়ে ৯টার সময় সাংসদ দবিরুল ইসলাম এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন, উপজেলা চেয়ারমান আলী আসলামসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশনের পরিচালক আজাদ আল শামস জানান, তার দীর্ঘদিন ধরে এলাকার রোগীদের বিনামূল্যে রক্তদানে সহায়তা করে আসছেন। এ কাজে স্থানীয় সাংসদকে পেয়ে গর্বিত তারা।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড