• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সম্ভ্রম বাঁচাতে মাদ্রাসা ছাত্রীর নদীতে ঝাঁপ 

  নরসিংদী প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ২০:১৩
নদী
নদীতে ঝাঁপ দিয়ে নিজেকে রক্ষা করেন মাদ্রসাছাত্রী (ছবি- দৈনিক অধিকার)

নিজের সম্ভ্রম বাঁচাতে নদীতে ঝাঁপ দিয়ে নিজেকে রক্ষা করেছেন ১০ম শ্রেণির এক মাদ্রসাছাত্রী। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করে আসামি পক্ষের হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ওই ছাত্রীর পরিবার।

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকালে নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানার দক্ষিন চরভাসানিয়ায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী ছাত্রী ওই এলাকার নেওয়াজ আলীর মেয়ে। সে গোপালদী দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্রী।

জানা যায়, প্রায় কয়েক মাস ধরে একই এলাকার জালাল মিয়ার ছেলে মোক্তার (২৫) তার সহযোগীদের নিয়ে ওই মাদ্রসাছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় তারা ওই ছাত্রীকে কুপ্রস্তাবসহ নানান হুমকি দেয়। ঘটনার দিন বিকালে ওই ছাত্রী আড়াইহাজার থানার গোপালদী থেকে প্রাইভেট পড়ে নৌকাযোগে চরভাসানিয়া ঘাটে এসে নামে। সে সময় মোক্তারের নেতৃত্বে একই এলাকার জমির আলীর ছেলে সিফাত (২৬), বেতের আলীর ছেলে ইব্রাহীম (২৮) ওই ছাত্রীর পথ রোধ করে। একপর্যায়ে বখাটেরা ওই ছাত্রীকে জোর করে নৌকায় তুলে নেয়। পরে সে সম্ভ্রম বাচাঁতে নদীতে লাফিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে। 

এ দিকে এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মাধবদী থানায় অভিয়োগ দায়েরে করেন তার মা কুহিনুর বেগম। অভিযোগের পর থেকে মোক্তার ও তার সহযোগীরা ভুক্তভোগীর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। 

ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দক্ষিণ চরভাসানিয়ায় ঘটনাস্থলে যান মাধবদী থানার উপপরিদর্শক মো. মনির হোসেন। তিনি জানান, তারা ওই এলাকায় থাকাকালেই মোক্তারের সহযোগীরা ওই ছাত্রীর পরিবারের লোকজনকে পাকড়াও করে। বর্তমানে ভুক্তভোগী পরিবারটি প্রাণের ভয়ে স্থানীয় মহিলা ইউপি সদস্যের আশ্রয়ে রয়েছে। 

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এ ব্যপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড