• মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

পূর্ব শত্রুতার জেরে দুই ভাইকে কুপিয়ে জখম, আটক ১

  সারাদেশ ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১৯:৪৮
আটক
(ছবি : প্রতীকী)

যশোরের শার্শা উপজেলায় পূর্ব শত্রুতার জেরে শওকত (৩৫) ও শফিক (২৫) নামে দুই ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ইয়ার আলী নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ইয়ার আলী বেনাপোল পোর্ট থানার রঘুনাথপুর গ্রামের মোজাম মল্লিকের ছেলে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলাধীন রঘুনাথপুর গ্রামের রঘুনাথপুর মাঠে দুই পক্ষের তর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে। আহত ওই দুই ভাই একই গ্রামের আলীর ছেলে।

আহতের চাচা আমির হোসেন জানান, শওকত ও শফিক বৃহস্পতিবার সকালে ধানের ক্ষেতে কাজ করছিল। এ সময় পূর্ব বিরোধের জেরে তর্কের এক পর্যায়ে ইয়ার আলীসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে শওকত ও শফিককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

এ ঘটনায় সম্পৃক্ত থাকায় এলাকাবাসী ইয়ার আলীকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে বলেও জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন জানান, আহত দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং বাকিদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড