• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় ডেঙ্গুতে প্রাণ গেল সিকিউরিটি গার্ডের 

  মাগুরা প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ১৮:১৬
ডেঙ্গু
ডেঙ্গুতে নিহত ( ছবি : দৈনিক অধিকার )

মাগুরা সদর উপজেলার নরসিংহাটি গ্রামে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে প্রাণ গেল জয়নাল শরীফ (৫০) নামে এক সিকিউরিটি গার্ডের। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার নরসিংহাটি গ্রামে নিজ বাড়িতে মারা যায় জয়নাল। নিহত জয়নাল ওই গ্রামের গফুর শরীফের ছেলে। 

নিহত জয়নালের ভাই হারুন অর রশিদ জানান, জয়নাল ঢাকার একটি বেসরকারি সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। এরপর গত ১০ আগস্ট ঈদের ছুটিতে বাড়িতে আসলে অসুস্থ হয় জয়নাল। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রক্ত পরীক্ষার পর তার শরীরে ডেঙ্গু শনাক্ত হয়। এ সময় তার শরীরের অবস্থা অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা তার শারীরিক অবস্থা ভালো নয় জানিয়ে তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেয় কিন্তু পরিবারের লোকজন তার অবস্থা খারাপ দেখে তাকে বুধবার বাড়িতে নিয়ে আসে। পরে বৃহস্পতিবার দুপুরের নিজ বাড়িতেই মারা যায় জয়নাল।

মাগুরা সদর হাসপাতালের সিনিয়র নার্স নিলিমা বিশ্বাস জানান, ১০ আগস্ট জয়নাল শরীফকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। মূলত জয়নাল ঢাকায় থাকতেন। সেখানেই তার ডেঙ্গু হতে পারে। 

উল্লেখ্য, এখন পযন্ত মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ২৩ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। তারা ঢাকা ও আশপাশের জেলা থেকে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এখানে চিকিৎসা নিচ্ছেন। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড