• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

'ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম' এর উদ্যোগে ত্রাণ বিতরণ

  অধিকার ডেস্ক

১৫ আগস্ট ২০১৯, ১৬:৫৬
ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম
বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে 'ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম'। (ছবি : সংগৃহীত)

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় 'ওল্ড ঢাকা ইয়ুথ ফোরাম' এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) বিকালে উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের মৌলভীর চর, পাঠাধুয়া পাড়া, মন্ডলপাড়া, সানন্দবাড়ী পশ্চিম পাড়া, বয়রাপাড়া, খোলাবাড়ী এলাকায় পাঁচশতাধিক পরিবারের মাঝে ইউনিয়ন পরিষদ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে পাঁচ কেজি করে চাল, এক কেজি মসুর ডাল ও লবণ, এক লিটার সয়াবিন তেল এবং খাবার স্যালাইন দেওয়া হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন চর আমখাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান আকন্দ।

এ সময় দাতাব্যক্তি ওল্ড ঢাকা ইয়ুথ ফোরামের সভাপতি ডি এম আশরাব, জ্যেষ্ঠ সহসভাপতি মাহমুদুল করীম ছালু, সহসভাপতি আলী হাসমত সামী, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, যুগ্মসম্পাদক মনির হোসেন, কোষাধ্যক্ষ আলী জাবেদ, সদস্য আমিন, সাইফুল আলমসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড