• শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

সিরাজগঞ্জে চার বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৫০

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ১৫:২৮
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার বাস (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় যাত্রীবাহী চারটি বাসের চতুর্মুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ৫০ জন। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকাল পৌনে ৩টার দিকে কামারখন্দ উপজেলার কোনাবাড়ী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ শহিদ আলম জানান, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস কামারখন্দের কোনাবাড়ী এলাকায় বিপরীত দিক থেকে আসা ফাইভ স্টার পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

এ সময় পেছন থেকে ডিপজল ও এনা পরিবহনের দুইটি বাস হানিফ পরিবহণের সঙ্গে ধাক্কা খায়। এতে চতুর্মুখি সংঘর্ষের ঘটনাও ঘটে। এতে হানিফ পরিবহন ও ফাইভ স্টার বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। 

এতে ঘটনাস্থলেই হানিফ পরিবহনের চালক ও দুই যাত্রীসহ মোট তিনজন মারা যায়। এছাড়া দুর্ঘটনায় প্রায় ৫০ জনের মতো আহত যাত্রীকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড