• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

কিশোরগঞ্জে ট্রাক-সিএনজির সংঘর্ষে চালকসহ নিহত ৩

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ১৫:২৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করছে স্থানীয়রা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় মালবাহী একটি ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালকসহ সিএনজিতে থাকা তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। 

নিহতরা হলেন- সিএনজিচালক জামাল উদ্দিন (৩২), যাত্রী তোফাজ্জল হোসেন (২৭) ও উমর ফারুক (৪২)। এদের মধ্যে জামাল উদ্দিনের বাড়ি করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামে। বাকি দুইজন ইটনা উপজেলার বয়রা গ্রামের বাসিন্দা।

দুর্ঘটনায় আহত চারজন হলেন- ইটনা উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের ভয়রা গ্রামের আব্দুল জলিলের ছেলে আব্দুল কাদের (৩২), একই গ্রামের বিশ্বেশ্বরের ছেলে পরিমল চন্দ্র (২৩), আব্দুর রহমানের ছেলে সিরাজ উল্লাহ (৫১) এবং জয়সিদ্ধি ইউনিয়নের ডুইয়ারপাড় গ্রামের রজব আলীর ছেলে মো. গিয়াস উদ্দিন (৪৫)। 

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে কটিয়াদী উপজেলার কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সিএনজিচালিত অটোরিকশা করে নিহতরা করিমগঞ্জের চামড়াবন্দর থেকে ভৈরবের উদ্দেশে যাচ্ছিলেন। পথে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তোফাজ্জল হোসেন ও উমর ফারুক। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা সিএনজি চালক জামাল উদ্দিনকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

কটিয়াদি থানার অফিসার ইনচার্জ আবু শামা মো. ইকবাল হায়াত জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় ময়না তদন্তের জন্য লাশ তিনটি কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন কটিয়াদি থানার ওই পুলিশ কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড