• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারী সদস্যকে জুতা খুলে পেটালেন ইউপি চেয়ারম্যান

  যশোর প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ০৯:৩৭
ম্যাপ
ছবি : দৈনিক অধিকার যশোর ম্যাপ

মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়নের নারী সদস্যকে জুতা খুলে মারপিট করা হয়েছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান সামসুল হক মন্টুর বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দেয়া হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) ঝাঁপা ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য আন্না বেগম উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগ করেন।

অভিযোগে উল্লেখ করেছেন, চেয়ারম্যান সামসুল হক টুকু ইউনিয়ন পরিষদ থেকে প্রদেয় ইউপি সদস্যদের ঈদের আগে তাদের প্রাপ্য সম্মানীর ভাতার টাকা দেওয়া হবে বলে ঘোষণা দেন। অন্য সদস্যের মতো তিনি শনিবার (১০ আগস্ট) পরিষদের চেয়ারম্যানের কাছে যান। এ সময় টাকা চাইলে চেয়ারম্যান আন্না বেগমের চুলের মুঠি ধরে থাপ্পর মারেন এবং পা থেকে জুতা খুলে তাকে মারপিট করে বের করে দেন।

এ ব্যাপারে চেয়ারম্যা সামসুল হক মন্টুর মোবাইলে যোগাযোগ করলে তিনি সকল অভিযোগ অস্বীকার করেন।

উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরীফ অভিযোগের কপি পেয়েছেন বলে স্বীকার করে জানান, এ ঘটনায় ইন্সপেক্টর মকবুল হোসেনকে বিষয়টি তদন্ত করতে বলে হয়েছে। সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/ এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড