• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়া ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রি, মালিককে অর্থদণ্ড

  কুষ্টিয়া প্রতিনিধি

১৫ আগস্ট ২০১৯, ০৮:৫৩
ফিলিং স্টেশন
ফিলিং স্টেশন (ছবি : দৈনিক অধিকার)

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ১২ মাইল এলাকায় অবস্থিত সাহার ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রির দায়ে মালিক সাহিরুজ্জামানকে (৪২) ৫০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (১৪ আগস্ট) রাত ৯টার দিকে ফিলিং স্টেশনটিতে অভিযান চালিয়ে জরিমানার আদেশ দেন ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল মারুফ। 

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ জানান, সাহার ফিলিং স্টেশনের মালিক পাম্পে বিক্রিত অকটেন ও পেট্রোলের সঙ্গে কেরোসিন মিশিয়ে বিক্রি করে আসছিল দীর্ঘদিন ধরে। প্রমাণ হিসেবে গত ২৭ জুলাই তারিখে পাম্পের মালিক পেট্রোল ও অকটেনের নামে ৩ হাজার লিটার কেরোসিন কিনেছেন এবং আজ পর্যন্ত ২৪০০ লিটার কেরোসিন বিক্রি করেছে অকটেন ও পেট্রোল হিসেবে। এতে ভোক্তারা শুধু প্রতারিত হয়নি, তাদের যানবাহনেরও অনেক ক্ষতি হয়েছে। এমন অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযুক্ত ফিলিং স্টেশন মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারা মোতাবেক ৫০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া তেল পরিবর্তন না করা পর্যন্ত পাম্প বন্ধ করে দেওয়া হয়। ভালো তেল নেওয়ার পর তা পুনরায় খুলে দেওয়া হবে বলেও তিনি জানান। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড